আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


উপজেলা চেয়ারম্যান দিদারুল কবীর রতনের জন্মদিনে ছাত্রলীগের উদ্যোগে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ

আবদুল্লাহ আল মামুন:
ফেনী জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতনের জন্মদিন উপলক্ষে পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দাগনভূঞা বাজারে দুঃস্থদের মাঝে এ খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণের পূর্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শামসুদ্দিন মামুন, সাধারণ সম্পাদক আশ্রাফুজ্জামান আশ্রাফ, বাংলাদেশ অরফেন্স সেন্টারের পরিচালনা পর্ষদের সভাপতি সোহেল আহমেদ হারুন, জেলা ছাত্র লীগের সহ সভাপতি পাপন ঘোষ, যুবলীগ নেতা আবির হোসেন কনক, পৌর ছাত্র লীগের সভাপতি মিশু নাথ, ইকবাল মেমোরিয়াল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক ওমর ও পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহ আজিজ তুষার প্রমুখ। এছাড়াও উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে দিদারুল কবীর রতনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এসময় দুই শতাধিক দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।


Top